সাক্ষী
- সাইফ রুদাদ - নারী ও প্রকৃতি ২৯-০৩-২০২৪

সকলের মত আমিও রাখছি
আসমান জমিন সাক্ষী,
রাখছি নদী নক্ষত্র বালু কণা সাক্ষী।

আরো আছে সাক্ষী,
আমার প্রেমের।
ধানুকা থেকে রাজগঞ্জ ব্রিজ,
ব্রিজ থেকে অটোতে করে বাস স্টান্ড,
বাস স্টান্ড থেকে বাসে
প্রেম তলা হয়ে টি. এন. টি।

আসমান জমিন, নদী নক্ষত্র,
ধানুকা থেকে টি. এন. টি পর্যন্ত,
সব নির্বাক গাড়ি, বাড়ি, গাছ পালা
সবাই জানে তোমায় আমি ভালবাসি।
অনেক ভালবাসি,
সবাই জানে তোমায় আমি
বার বার আই লাভ ইউ বলতাম।
তুমি চুপ থাকতে, কিছুই বলতে না।
তারমানে আমাকে তোমার ভাল লাগত
কিন্তু ভালবাসার মানুষ মনে হতো না।

অামার সাক্ষীগণ আজও বোবা,
কিন্তু একদিন মুখ খুলবে।
বলবে তোমায়, একে একে সব।
তখন তুমি কাঁদবে, অনেক কাঁদবে।
কিন্তু কেঁদে লাভ হবে না।
কারণ তখন আমি থাকবো না।

০৮ আগষ্ট ২০১৬ খ্রিষ্টীয়
তালুকদার বাড়ি, রাজগঞ্জ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

rjmahin
১০-০৮-২০১৬ ০৯:৩৩ মিঃ

অনেক সুন্দর হইছে