কাঁদিয়না তুমি আর গোপনে
- নীলাম্বর সরকার মিন্টু ২০-০৪-২০২৪

কাঁদিয়না তুমি আর গোপনে
একা একা অনিদ্র শয়নে ।
ঝরাইয়না জল
আর চোখের কোনে ।

ভাবিয় না আমায়
নিও না আর
সবটুকু দায় ।
বাধিয় পরান
আমারই মত পাষানে ।
কাদিয়না তুমি আর গোপনে ।

থাকিয়না আশায়
ভাঙ্গবে হৃদয়
নিরাশায় ।

আমিতো সুখ খুঁজে নিয়েছি মরনে ।
কাঁদিয়না তুমি আর গোপনে ।

..............

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।