সুখ কবিতা
- ত্রিতৈম ২৩-০৪-২০২৪

হাতটা ধরার কেউ নেই রে
ছাতাটা ভাগ করে নেবার মত যদি কেউ থাকতো
হাতটা জড়িয়ে ধরে পাশে হাঁটতো
মিষ্টি করে সারাটিক্ষণ হাসতো
ছেড়ে যেতনা কভু ভালোবাসতো
হাতটা ধরার কেউ যদি থাকতো
কানের কাছে ফুলটা গুঁজে রাখতো
ফুলের মালাটা খুব সখ করে সে কিনতো
টংয়ের চায়ে ফুঁ দিয়ে সে তাকাতো
যদি আমার এমন কেউ থাকতো
বৃষ্টিসকাল ভিজতাম , জোছনাটা দেখতাম আর স্বপ্ন সাজিয়ে সুখটা ছিনিয়ে নিতাম
হয়না এমন কাবিটার এই জীবনে
হতো যদি কবিতা লিখতাম রোজ
তাকে নিয়ে সবগুলো সুখ কবিতা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।