তুমি এমনিই
- ফয়জুল মহী ২০-০৪-২০২৪

তুমি বলেছিলে মানুষহীন ঘরে আবছা আলোয় তুমি আমার হবে। আমি শুনে পুলকিত হলাম,বিশ্বাস করলাম,উজাড় করলাম নিজেকে। আমি কচি কচি খন্ডময় ভালবাসার পরশ দিতে তোমার সামনে আসতেই একি তোমার ভয়ংকর রুপ,বিশ্বাসটাকে ঘরের দরজায় আটকিয়ে দিলে। দেখো কালো মেঘের প্রচন্ড বারিশে মৃতপ্রায় সত্য। বিশ্বাস আর সত্য তোমার কাছে এত তুচ্ছ জানা ছিল না আমার। কি দোষ ছিল আমার,কেন আমায় বোকা ভাবলে। হয়তো তোমার লোভটা তোমায় অন্ধ করেছে। চোখ বন্ধ করে একবার পরিনাম ভেবে নিও কারন লোভীদের স্হান আস্তাকুড়ে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

MOTALEB
২০-০৯-২০১৬ ২২:৩২ মিঃ

অসাধারণ লিখনী । শুভেচ্ছা রইলো ।