অহংকার
- ত্রিতৈম ২৪-০৪-২০২৪

প্রতিদিন একটা একটা জমুক চিঠি
প্রতিবার একটু একটু ফুরাই আমি
অহংকার আমার আমি ভালোবেসেছি
অহংকার আমার আমি তোমায় ছুঁয়েছি
তবুও আমি অহংকারী নই
তবুও আমি কবি নই
আমি তোমার প্রেমিক
তোমার জন্যই শেষ হয়েছি
প্রতিদিন একটা করে চিঠি লিখেছি
প্রতিদিন চোখের জলে একটু ভিজেছি
প্রতিদিন তোমার নিত্য অবহেলা
প্রতিদিন আমার কেবল আসা যাওয়া
অহংকার আমার আমি তোমার প্রেমিক
অহংকার আমার আমি অহংকারী নই

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।