সালা আমি তো অবাক
- মোঃশাওন পারভেজ ২৩-০৪-২০২৪

নিশিরাতে জেগে
দেখি,
গাছের ডালে কাক,
শালা আমিতো
অবাক!!
.
চোর ঢুকেছে ঘরের
ভেতর,
দরজা ছিলো ফাঁক?
শালা আমিতো
অবাক!!
.
মোবাইল নিলো, টিভি
নিলো,
রিমোট না হয় থাক?
শালা আমিতো
অবাক!!
.
পাচ্ছে যা তা নিচ্ছে
ভরে,
দুই হাতেরই মুঠোয়
করে,
চোরটা তো নির্বাক,
শালা আমিতো
অবাক!!
.
সব মালামাল বস্তা
ভরে,
চোর পালালো চুরি
করে,
যাকনা চলে যাক,
শালা আমিতো
অবাক!!
.
মধ্যরাতে অন্ধকারে,
কুত্তা ডাকে জোরে
জোরে,
শিয়ালরা দেয় হাক?
শালা আমিতো
অবাক!!
.
ভয়ে শরীর শিউরে
ওঠে,
না জানি আজ কি যে
ঘটে?
আবার ডাকে কাক?
শালা আমিতো
অবাক!!
.
হয়নি রাতে তেমন
কিছু,
কোন ভূতই নেয়নি
পিছু,
বেঁচে গেছি যাক!
শালা আমিতো
অবাক!!
.
সকালে দেখি পুরো
পাড়া,
মারছে সবাই বেরেক
ছাড়া, মানুষ যে ঝাঁক
ঝাঁক!
শালা আমিতো
অবাক!!
.
দেখলাম আমি মারছে
তারা,
চোরটা নাকি পড়ছে
ধরা,
চোরের মাথায় টাক,
শালা এবারতো আমি
পুরাই অবাক!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

baanna
৩০-১১-২০১৬ ২২:১২ মিঃ

কবিতাটা অনেক মজার এবং এটি প্রায়ই পড়ে থাকি্‌

M2_mohi
৩০-১১-২০১৬ ১৩:৪৭ মিঃ

শুভ্র লেখনী,হে পরমেশ্বর চিন্তা ও চেতনায় তুমি শুভ্র রাখিও

kaisarparveg_mon
৩০-১১-২০১৬ ০৯:৫৯ মিঃ

দারুণ একটা কবিতা,
অনেক আগে পড়েছিলাম কিন্তু আজ কবিটাকে খুজে পেয়ে খুঁশি হলাম...
ধন্যবাদ আপনাকে...