ছড়া ১
- ত্রিতৈম ২০-০৪-২০২৪

রাতদুপুরে কাক ডাকেনী কাঁদছিলো গলির কুকুর টা
সময় ছিলো তিনটা বেজে মিনিট কাঁটার ঘড়িটা
সকালবেলায় ডুব দিয়েছে রাত্রি আনার বুড়িটা
চাঁদ মামাটা ঘুমিয়ে আছে সুয্যি হলো সকালটা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।