বন্ধু প্রিয়
- রুবিনা মজুমদার ২৩-০৪-২০২৪

ভুল বুঝে কভু যেওনা গো দূরে -
তুমি হারা হয়ে ভাসবো চক্ষু নদীর জলে ।
কখনো বলোনা তোমায় ভুলে যেতে -
তোমার আবার সম্পর্ক টা লাল ফিতের ।
তুমি চাইলে হিমালয় হতে দেবো লাফ -
তোমার সুখের তরে বঙ্গোপসাগরে ও দিতে পারি ঝাঁপ ।
বন্ধু আমার তুমি ওগো বন্ধু প্রিয় ---
সুখে দুঃখে তোমার পাশে থাকতে দিও !!


সারা জীবন হাসতে চাই তোমায় পাশে রেখে -
তুমি হীনা হলে হাসিগুলো যাবে মেঘে ঢেকে ।
যদিও হয়নি দেখা তোমার সাথে জীবনের সুপ্রভাতে -
ভালোবেসে তবু থেকো পাশে জীবনের শেষ প্রহরে ।
বন্ধু তুমি আবার ওগো বন্ধু প্রিয় -
সুখে দুঃখে তোমার পাশে থাকতে দিও --- !!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।