স্বপ্ন প্রত্যাশা
- রুবিনা মজুমদার ২০-০৪-২০২৪

বাংলা লতিফা - ১২

বৃষ্টি আমায় সিক্ত করে নীল আকাশ ঘিরে -
প্রতিবাদহীন ভেজা রহস্য সৃষ্টির কথা বলে ।
নদীর কাছে বুঝতে চাই মৃদু তরঙ্গের ভাষা ,
দুর্বোধ্য পৃথিবীতে ভুলের বিন্দুতে খুঁজি স্বপ্ন প্রত্যাশা ।
মেঘের চিলেকোঠায় মানবতার জল পায়রার ঝাঁক ,
চিলের ডানায় মিষ্টি হাওয়ায় উড়ে শঙ্খ নদীর বাঁক !!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।