পিতা
- স্বপন শর্মা ২৯-০৩-২০২৪

তোমার জন্য আমি বাঙ্গালি
পেয়েছি বাংলাদেশ,
তোমার জন্য আমি স্বাধীন
এইতো আছি বেশ।
.
তোমার জন্য বিশ্ব চেনেন
গর্ব করি আমি,
তোমার জন্য জগত মাঝে
আমরা নামি-দামি।
.
তোমার জন্য আকাশে উড়ে
লাল সবুজ পতাকা,
তোমার জন্য রঙ তুলিতে
হয় বাংলা আঁকা।
.
তোমার জন্য ভোরের পাখি
গায় মিষ্টি গান,
তোমার জন্য আমার খুকির
ভাঙ্গে অভিমান।
.
সেই তুমি আজ বহু দূরে
থাকো দূরদেশে,
পনের আগস্ট একত্র হই
তোমায় ভালোবেসে।
.
পিতা / স্বপন শর্মা
কুড়িগ্রাম।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।