গোলাপ ফুল
- সাইফ রুদাদ ২৬-০৪-২০২৪

বাংলা মায়ের ফুল বাগানে
তুমি গোলাপ ফুল
তোমার কথা মানতো সবে
করতো না যে ভুল।

এসব দেখে হায়েনাদের
রইল না যে কুল
তোমায় ছিঁড়ে করলো তারা
পথের বালু ধূল।

অাকাশ কাঁদে বাতাস কাঁদে
কাঁদে পথের ধূলি
তোমার জন্য আছড়ে পরে
হাজার কোটি খুলি।

হায়!  মুজিব, হায়! মুজিব
কেমনে তোমায় ভুলি
তুমি না হলে আজও আমায়
খেতে হতো গুলি

১৩ আগষ্ট ২০১৬ খ্রি.
তালুকদার বাড়ি, রাজগঞ্জ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

saif
১৫-০৮-২০১৬ ০৯:১৯ মিঃ

হাজার বছরের শ্রষ্ঠ বাঙালি