তুমি নেই হে বঙ্গবন্ধু
- দ্বীপ সরকার ১৯-০৪-২০২৪

তুমি নেই হে বঙ্গবন্ধু
স্মৃতির মিছিল হাঁটে চৈতন্যজুরে -নিঃশেষ হলে
তুমি নেই হে বঙ্গবন্ধু
রোদপড়া সূর্যের চিতা মহাযুগ ধরে একলা চলে
তুমি নেই হে বঙ্গবন্ধু
পদ্মা যমুনার গাঢ রঙে ইলিশের স্বাধীনতা আঁকি
তুমি নেই হে বঙ্গবন্ধু
পেখমমেলা স্বাধীন চিলকে স্বাধীনতা দিয়ে রাখি
তুমি নেই হে বঙ্গবন্ধু
দেশজুরে সাম্প্রাদায়িক আত্নারা বেরিয়েছে ফের
তুমি নেই হে বঙ্গবন্ধু
জঙ্গি নামের কালো বিড়াল ভুলকে গিলেছে ঢের

লেখাঃ১২/৮/১৫ইং

দ্বীপ সরকার
গয়নাকুড়ি, গোহাইল
শাজাহানপুর,বগুড়া।
০১৭১৯৭৫১৭৯২

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।