এপার ওপার
- আব্দুল মান্নান মল্লিক ২৮-০৩-২০২৪

এপার ওপার

আব্দুল মান্নান মল্লিক

ভালবাসার কাছে কাছে ছিলে হৃদয় জুড়ে,
তুমি কোথায় আমি কোথায় আজ কতদূরে।
মনে পড়ে ভিজেছিলাম এমনি একটা দিনে,
শিউলি গাছের শাখা ধরে চোখাচোখি দুজনে।
বলেছিলে বাঁধবো বাসা সুখ সাগরের তীরে,
দুজনাতে রব সেথা ভাগ্যকে আঁকড়ে ধরে।
এঁকেছিলাম হৃদয় দ্বারে কল্পনার আলপনা,
অহিঘাতে পরিসমাপ্তি সুখ সীমানার ভাবনা ।
নিয়তির নিষ্ঠুরতা এক সাগরের দুটি ধারা,
ওপারে রয়েছ তুমি এপারে আমি সর্বহারা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।