ভালবাসা বিসর্জন একাকী উৎসবে
- শাহজাহান বিপ্লব ২৫-০৪-২০২৪

ভালবাসা তুমি কি জান বেদনার সংজ্ঞা?
কবিতার কৈশরে বেদনার আত্নঘাতী,
নির্ভেজাল ভালবাসা ছিল
তবে কেন বেদনার সংঙ্গে লড়াই?
আজ এখানে অভিনীত হবে
একক ভালবাসার উৎসব,
স্রেফ তোমাকে ভোলার চেষ্টায় এ উৎসব,
নিজেকে নিয়ে এ উৎসব নয়
এ উৎসব বেদনার সংঙ্গে বাঁচার,
প্রণয়ের শেষ প্রহরে -
তুমিও ছিলে আমিও ছিলাম
ভালবাসা বিসর্জন দিলাম
একাকী উৎসবে।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।