সে আমার
- নওশীন শিকদার ২৯-০৩-২০২৪

কোলাহল শেষে সে আমার, সে আমার...
বক্তা একজন, শ্রেষ্ঠ অন্যজন।
শ্রেষ্ঠা আপন, শ্রেষ্ঠা যতন, শ্রেষ্ঠা আমার ...
আলোড়ন আড়ালে, ক্ষণিকের জন্য নাহয় মেঘ হারালে...
বৃষ্টি অঝোরে হৃদয় কাঁপায়, স্বপ্ন হাঁকায়।
গ্রীষ্মমন্ডলীয় দেশে মেমসাহেবদের ভরসায় জন্মায় কিছু পুরুষ।
কোলাহল শেষে সে আমার আলো,
আমি তার আজন্ম প্রেমের পাগলা ফানুস!
আলোতেও সে আমার, অন্ধকারেও সে আমার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

nowshinshikdar
২৮-০৮-২০১৬ ০৭:১৫ মিঃ

অসংখ্য ধন্যবাদ কবি ফয়েজ।

faizbd1
২৬-০৮-২০১৬ ০০:৫৪ মিঃ

সেই তার জন্যই যেন আমার পৃথিবীতে আসা-
তাকেই নিয়ে জীবন-মরণ, সেই আমার ভালবাসা।

দারুণ! লিখেছেন শুভেচ্ছা রইল।