আকাশের মন খারাপ
- ত্রিতৈম ২০-০৪-২০২৪

আকাশের মন খারাপ বলে সে আমাকে বলেনি
কিন্তু সে কেঁদেছিলো
আকাশে রঙে ভাসবো চেয়েছিলাম
সযতনে বৃষ্টি ছুঁলাম
আকাশের মনটা পবিত্র
আকাশ পারে আকাশকে ছুঁতে
আমি ক্ষুদ্র এক টিলামতন
মেঘের নিকট আকাশের গল্প শুনি
আকাশ ভীষণ ভালো
আমার সমুদ্রের মতই উদার
দূরে ঐ সমুদ্রে আমার ঘর
মেঘের পাহাড়কে বলেছি
সময়মতো পৌঁছে দিবে

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।