কিছু কথা
- মুহাম্মাদ সাকিব ১৯-০৪-২০২৪

কিছু ভুল,
শুধুই ভুল।
কিছু ভুল,
কাঁদায় দুকূল।

কিছু বন্ধুত্ব,
প্রয়োজনীয়তায় চলে।
কিছু বন্ধুত্ব,
অকারণে কথা বলে।

কিছু সম্পর্ক,
রাখতে হয় বলে।
কিছু সম্পর্ক,
আপন গতিতে চলে।

কিছু হাসি,
ভদ্রতার ভাষা।
কিছু হাসি,
হৃদয় থেকে আসা।

কিছু সম্মান,
ভয় থেকে আসা।
কিছু সম্মান,
নিখাঁদ ভালোবাসা।

কিছু প্রেম,
রাখতে হয় বলে।
কিছু প্রেম,
ভালোবাসার ছলে।

-----------------------------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

faizbd1
৩০-০৮-২০১৬ ২২:২৪ মিঃ

.
বাহ! খুব ভাল লিখেছেন শুভেচ্ছা রইল।