প্রথম জীব
- শাওন সারথি ২০-০৪-২০২৪

তুমি কি জানো হে উত্তরাকাশের চাঁদ?
আমি অজস্র প্রহর পেরিয়ে
অন্ধকারে সাঁতরিয়ে মৃত্যুকে আলিঙ্গন করে মিশে গিয়েছিলাম।
তারপরে হঠাৎ একদিন ভোরের বিবর্ণ আলোকচ্ছটায় চমকে উঠেছিলাম
নিজেকে পৃথিবীর জীব বলে স্বীকার করবো বলে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।