দাঁতের বড়াই
- শাওন সারথি ২৩-০৪-২০২৪

একটা দাঁত ভাংছে বলে
হাঁসিতে তোমার দাঁত দেখাও।
সামনে তোমার কোদাল দাতে
পাশে তার ত্যারা ব্যাকাও।
এক্যা ব্যাকা দাঁত দিয়ে তাই
করছ তুমি এতো বড়াই।
ভাঙ্গা দাঁতেও কম যাই না
আমি কি তাই কারো ডরাই?
আমার দাঁত ভাংতে পারে
নিজে নিজেই গড়তে পারে,
তোমার মতো ব্যাকা না
এদিক সেদিক সরতে পারে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

MOTALEB
১০-০৯-২০১৬ ১৩:৪২ মিঃ

ভাল মানে অনেক ভাল ।