আবার বছর কুড়ি পরে
- শাওন সারথি ২৬-০৪-২০২৪

আবার যদি বছর কুড়ি পরে দেখা হয় আমাদের
কোন এক বসন্তের এমন দ্বিপ্রহরে,
আমার চুল
তোমার আধ খাওয়া টাক স্পর্শ করে
ছুঁয়ে যাবে কানের লতি।
আমরা মুহূর্তেই যেনে যাব
অনেক দিন আমাদের কোন দেখা হয় নাই।
সেদিন এই রঙের ভেতরে আমরাও
চিত্রিত করে যাব মিলনের ক্যানভাস।
তারপরে অনেক দিন
আমাদের কোন দেখা হবে না।
না তোমার সাথে আমার
না আমার সাথে তোমার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।