ইচ্ছেরা
- শাওন সারথি ২০-০৪-২০২৪

চলো আমরা আরেকবার ঘাসফড়িঙ হই
তোমার পাখনায় আমার পাখনা আর
আমার পাখনায় তোমার পাখনা।
উড়তে উড়তে আমরা আশ্রয় নেই
সদ্য মাড়িয়ে দেওয়া কোন দূর্বা ঘাসের ডগায়
আর পাশের ফুটন্ত কোন দূর্বা ফুল দেখে
আমরাও মোহাবিষ্ট হই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।