কথামালা
- শাওন সারথি ২৮-০৩-২০২৪

আমার প্রিয় স্বপ্নের কথাগুলো, গল্পগুলো,
আজন্ম প্রবাহমান সেই নদীর কথাগুলো,
যে নদীর ঊর্মির ভাঁজে খেলা করা আমার শব্দের স্বরগুলো,
দুরন্ত সেই শৈশবের মতো কতোদিন প্রান খুলে বলিনি কোথাও!
কত দিন আমি আমার চাপা গোঙানির স্বর শোনাইনি,
অট্টহাসিতে প্রাণ খুলে দেখাইনি আলজিহবার ডগা,
কতোদিন আমি আমার ভালোবাসার কথা বলিনি!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।