মাঘের সূর্য
- শাওন সারথি ২৯-০৩-২০২৪

একদিন সবকিছুর জন্যেই বিচার হবে
নিশ্চয়ই এক রাষ্ট্রের কাছে, মানুষের কাছে আর
একজন কবির কাছে।
যে আমাকে তুমি একটি দীর্ঘ স্বপ্নময় রাত্রে নির্ঘুম রেখেছ দুঃস্বপ্নে
যেভাবে অবৈধ শাসকেরা ধোঁয়াশায় রাখে স্বাধীনতাকামী মানুষদের।
নিশ্চয়ই একদিন দুঃস্বপ্নের ধোঁয়াশা ঠেলে জেগে উঠবে
মাঘের সূর্য অনায়াসে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।