শরতের শিশির
- রুবিনা মজুমদার ২০-০৪-২০২৪

বাংলা লতিফা ( ৪)

শরতের সাদা কাশবন ফুলে ফুলে যায় ছেয়ে --

ভাটিয়ালীর ভাটির টানে বাউল গান ধরে মধুর সুরে ।

পূর্ণিমায় গগণের কোলে উঠে চাঁদ জোছনার হাসি - হেসে -

শরতের শিশির স্নানে শাপলা -শালুক ফোটে নদীর জলে ।

মাঝি - মাল্লারা বজরা পানসী টেনে উজান -ভাটি চলে -

ধূসর গাঙ্গে নদীর স্রোতে পাথর নুড়ির কাঁকন বাজে !!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।