মেঘের মায়া
- রুবিনা মজুমদার ২৯-০৩-২০২৪

সুরভিত পুষ্পে মোহনীয় গন্ধে -

বিভোরিত ভালোবাসার স্পন্দন ।

চোখের সীমানা ছেড়ে , দুঃস্বপ্নের আড়ালে -

তবু জেগে রয় মায়ার বন্ধন ।

স্বপ্ন দুচোখে বৃষ্টি বিলাসী মেঘের মায়াতে -

শিশির ভিজা সবুজ ঘাস ভোরের শুভ্র কুয়াশাতে -- !!

বাংলা লতিফা - (২৩ )

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।