পূজারী
- আবরার আকিব - মধ্যরাতের কিছু গল্প ২৯-০৩-২০২৪

আমি তোমার রুপের পূজারী নই।
আমি তোমার মনের পূজারী।
আমি তোমার মৌনতার পূজারী।
আমি তোমার নির্লিপ্ততার পূজারী।
তোমার দ্রুত হন্টন,
আমি তোমার পিছন পিছন।
নাহি লাজ, নাহি ক্লান্তি, নাহি ভয়।
আমি ছুটে চলেছি নিরন্তন।
যেন আমি হাওয়ায় উরন্তন।
শূন্যতার অতৃপ্ততায় ঘেরা ছিল আমার বাসনা গুলো।
কাটিয়েছি নির্ঘুম একাকী সেই রাতগুলো।
তোমায় কাছে পাওয়ার তীব্র আকাঙ্খা বোধ হতেই সৃষ্ট এ শুন্যতা।
আমি মুক্ত হতে চাই এ শূন্যতা থেকে ; হায়রে শুন্যতা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।