প্রতীক্ষার প্রহর
- আবরার আকিব - মধ্যরাতের কিছু গল্প ১৯-০৪-২০২৪

নির্ঘুম রাত, অসহায় আমি, অস্থির মনোবেদনা।
চরম বিষন্নতা, একাকীত্তের বিবর্ণতা।
যেন এক ট্রাজেডি ময় অধ্যায় যার শুরু ও নেই শেষ ও নেই।
ঝাপসা চিত্রে আত্ততৃপ্তির ঢেকুর।
ছায়মানবীর নিঃস্পৃহ চিত্রখানা, শুভ্র আলোয় ভেসে আসে মন- মাঝে।
যেন এক বিক্ষিপ্ত আন্দোলন।
ক্রন্দনরত কিশোরীর বিমূর্ত এলোকেশে অবয়ব।
সর্বহারা হয়েছি আমি তারে কাছে না পাওয়ার আকাঙ্খায়।
মর্মবেদনা আমায় আন্দোলিত করেছে লেখনীর কলম মাধ্যমে।
ভেঙ্গে চুরমার হয়ে আমার লেখনীর কলম।
এলোমেলো হয়ে গেছে কবিতার ছন্দ।
তাকে না পাওয়ার শূন্যতা আমায় উদাসীন করে দিয়েছে।
তারে ফিরে পাওয়ায় প্রতীক্ষার প্রহর গুনছি আমি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।