মিথ্যা
- আবরার আকিব - সত্য - মিথ্যা ১৬-০৪-২০২৪

মিথ্যার কালো চাদরে বন্দী আমি।
সত্য হতে বহুদূরে হারায়ে গেছি।
মিথ্যা আলোয় সত্যকে ভুলে যেতে চাই।
সত্যকে করিব ভুলন্ঠিত,
মিথ্যা কে করিব উন্মোচিত,
জগত মেতেছে মিথ্যার খেলায়।
সত্য আজি সব ছেড়ে পালায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।