শাদা শাড়িতে শিউলি ফুল কিংবা বৃষ্টির রঙ
- শাওন সারথি ২৯-০৩-২০২৪

পুঁজোর সব ফুল এক নয়।
আমি ছুঁয়ে দিলেই তা এঁটো হয়ে যাবে।
যদি অনুমতি দাও
তবে ফুল নয় কালিমা ছোঁব।
অনুমতি দিলেই
আমি মেঘ ছুঁয়ে দিতে পারি
কিংবা ভারি বর্ষণ।
তুমি শিউলি ফুলে পুঁজোর ডালা সাজিয়ে রাখো।
শরতে আকাশে তোমার শাদা শাড়ির কিংবা শিউলি ফুলের রঙ চলে
কিন্তু বৃষ্টির রঙ মানায় না।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।