প্রথম প্রেম
- মুহা. মোতালেব হোসেন - প্রথম প্রেম ১৯-০৪-২০২৪

সেই দিন স্কুলের গেটের পাশে নিশব্দ ভাবে একা দাঁড়িয়ে ছিলাম তুমি সহসা আমার পাশ দিয়ে গিয়েছিলে । আমি নিঃস্তব্দ ছল ছল দূ'নয়নে তোমাকে দেখেছিলাম । আর তুমি উম্মুক্ত হাসি দিয়েছিলে আমাকে দেখে । সেই থেকে আমার প্রথম প্রেমে পড়া ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Zahid
০৭-০৫-২০১৮ ১৮:৫৬ মিঃ

ভাই এটা কবিতা????