কবি ও কবিতা
- মুহা. মোতালেব হোসেন - শ্রেষ্ঠের সন্ধানে সুন্দরের পূজারী ২৮-০৩-২০২৪

জীবন যুদ্ধে হেরে গেছি কবিতা নিয়ে বেঁচে আছি অথচ.... কবিতা আমার পেশা নয় কবিতা আমার নেশাও নয় কিন্তু... তোমাকে না পাওয়ার বেদনায় অসিমে অশান্তে উড়ে চলি কবিতার ডালি নিয়ে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।