জীবাশ্ম
- সাইফুল আজম কাফী ২০-০৪-২০২৪

তারা
দুঃখ, জরা ও ক্লান্তি নিয়ে
রাখছে সচল যাবতীয় জীবনের।
তারপর
পৌঢ় সামাজিক হিংস্র বাতুলতায়
করছে নিজস্বতার সবিনয়ে বিসর্জন।
তবুও
অজস্র পদের বলিষ্ঠ শপথ
বেঁচে থাকার দৃঢ় প্রত্যয়ে।

১৪ই ভাদ্র ১৪২৩

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।