উদাস মন
- মুহা. মোতালেব হোসেন - ...সুন্দরের পূজারী ২৯-০৩-২০২৪

এখন ঝিরিঝিরি প্রভন্ঞন আর বৃষ্টি বিকেল, উদাস মন... বসে আছি একা জানালার পাশে, এক খেয়ালে তাকিয়ে আছি অত্যাচারিত ধরলার দিকে... বড় বড় বৃষ্টির ফোঁটা পড়ছে ধরলার বুকে, নদী আপন খেয়ালে ভাঙ্গছে তার পাড়কে । মানুষজন কান্নায় জর্জরিত-ঘরবাড়ি নিয়ে যাচ্ছে অন্যত্র । এই দেখে হৃদয়ের কান্না হৃদয়ে লাগে দুনয়নের লোনা অশ্রু ঝরে পরে । হঠাত তোমার কথা মনে পরে হৃদয়ে ব্যথা লাগলো চিনচিন করে । ধরলার তীরে হাঁটতে হাঁটতে বলেছিলে আমাকে প্রাণের চেয়েও বেশি ভালবাসি প্রিয় তোমাকে । কিন্তু তুমি আজ পাশে নেই, কিন্তু কেন...? তাহলে তুমিও কি ধরলার মত নির্দয় নির্মম...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

SM_Julhasur_Rahman
০১-০২-২০১৯ ২২:২৬ মিঃ

অসাধারন লিখুনি প্রিয় শুভেচ্ছা নিবেন।

Poet
১৩-০১-২০১৭ ১৩:১৮ মিঃ

দারুণ