দুষ্ট আত্মা
- আবরার আকিব - মধ্যরাতের কিছু গল্প ২৪-০৪-২০২৪

তোমার শরীরের ইলেক্ট্রন, প্রোটন আমি শুশে নিতে চাই।
তোমার শিরায়, উপশিরায় আমি স্পর্শ করিতে চাই।
তোমার রক্তের প্রতিটি ফোটায় -ফোটায় আমি চুম্বন করিতে চাই।
তুমি মানুষ না অশরীরি, না একটা রোবট?
তোমায় নিয়ে সব চিন্তাই যে আমার উদ্ভট।
হয়তোবা তুমি একটা প্রেতাত্মা
তোমার জন্যে আমার হৃদূে বাস করে এক দুষ্ট আত্মা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।