মা আসছে
- স্বপন শর্মা ২০-০৪-২০২৪

.
কৈলাশ থেকে বাবার ঘরে
আসছে মহামায়া,
পাড়ায় পাড়ায় ধুম পড়ছে
গড়তে তার মায়া।

কুমোর পাড়া ব্যস্ত এখন
ব্যস্ত সকল ভক্ত,
দিতেই হবে মা'য়ের পূজো
হোকনা যত শক্ত।

মেঘের ফাঁকে রোদ্র হাসে
আহা কি ঝলমল,
বিলের জলে পূজোরী খুঁজে
একশ আট কমল।

আসছে মা মঙ্গলময়ী
সবার মঙ্গল দিতে,
আসছে ধামে, মহালয়ায়
সবার দুঃখ নিতে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।