সাবধান! ভেজাল
- মুহা. মোতালেব হোসেন - মাসিক মহিলা কণ্ঠ ২৯-০৩-২০২৪

মাছে ভেজাল, ডালে ভেজাল- ভেজাল এখন সবখানে, যা কিছু কিনতে হয়; কিনবে কিন্তু বুঝে শুনে । ডাক্তার ভেজাল, ঔষুধ ভেজাল- ভেজাল এখন সবখানে, চিকিৎসা নিতে হলেও ভাল ডাক্তার বুঝে শুনে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Poet
১৩-০১-২০১৭ ১৩:১৫ মিঃ

সত্য কথা

MOTALEB
২১-০৯-২০১৬ ১৭:১৫ মিঃ

সুন্দর পৃথিবী অনেক কিছুই ভেজাল । ইদানিং ভালবাসার মাঝেও ভেজাল পাওয়া যায় । আমার প্রোফাইলে আমন্ত্রন রইলো ।