ভালোবাসা মৃত্যুর দুয়ারে
- সুজন শর্মা - প্রেম ২৪-০৪-২০২৪

সারাদিনের হাজারো কাজের ভিড়া - দূর আকাশে ফিরে দেখা দোটানা;
কাজের সামান্য বিরতিতে প্রিয়মতার সাথে কথা বলার উদ্বেগ উৎকণ্ঠা আজ আর নেই.!

তোমার দেওয়া ছবি গুলোও-
কথা বলে না আমার সাথে;
নিরবতার সুখে বলে যেই-
তোমার শেখ মনি আজ আর নেই।

দিশাহীন উদ্বেগ উৎকণ্ঠায় জর্জরিত এ প্রাণ
শিউরে ওঠে স্বপ্নঘোরে শুনি
অনুযোগের ভর্ৎসনা ।
জলেধোয়া নিরেট ধুসরতায়
রঙ খোঁজার বৃথা প্রয়াস,
হাজার প্রশ্নের ভিড়ে
বিবর্ণ ছাড়পত্র, রোজকার রুটিনে-
নিষ্ঠুর যবনিকা পাত
আবেগ অনুকম্পার
নির্মম আহাজারি কালান্তরে হারানো কষ্টক্লিষ্ট বিমর্ষতা
বর্ণনাতীত ডিকশনারি, ভয়াবহতার আখড়া
বোবাকান্নায় নিয়তির রসিকতা -
পৃথিবী সমীপে না প্রাপ্তির অনুযোগ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।