অবাধ্য চোখ
- ওমায়ের আহমেদ শাওন ১৯-০৪-২০২৪

প্লিজ, অবাধ্য কিছুকে বাধ্য করবেন না. আপনি থেকে তুমি বলবো বলে, দেখে দেখেই গেছি- নম্রতা, ভদ্রতা ও শালীনতার পর্যায়কে আধপনা আননে ছেলেমি চাহনি নিঃস্বতার কম্পনে বাধ্যতা স্পর্শ করে. আপনাকে তুমি বলতে- পারবো তো-? আমার পরিপূর্ণ্ দৃষ্টিক্ষেত্র তেমাতে বিচরণ; তুমি বলাটাও জরুরী দরকার- হয়ত !

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।