দেখার তারতম্য
- ওমায়ের আহমেদ শাওন - বহুরূপতা ২৫-০৪-২০২৪

আমি তোমাকে গভীরভাবে দেখছি; সেটা ছুঁয়ে দেখা নয়- কোথায় যেন আমার হৃদয় ? সেখান থেকে তাড়না পেয়েছি, যেটা অভিপ্রায়. চেনা ভারি ভার আপন-পর কে তুমি ? তোমায় কি চিনি আমি ? সমস্থ অনুভবের জায়গা থেকে সৃষ্টি করছি তোমায়. মানুষ চেনা দায় ! কেবলমাত্র আমার রূপ ও প্রকৃতি দেখে চলেছো; ভাবনায় ভালবাসা নিয়তি.

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।