ভালবাসা শব্দের প্রায়োগিক ব্যবহার
- ওমায়ের আহমেদ শাওন ২৯-০৩-২০২৪

চরম ইমোশনাল এবং ইফেকটিভ বিষয়,
স্প্রিরিচুয়্যাল এবং ......................
নখ এবং দন্তবিহীন, অদৃশ্য বিষয়;
যে যার মত করে, ত্যাগী মনোভাবে-
স্নেহ-মায়া-মমতা, অপেক্ষার পর প্রাপ্তি বা অপ্রাপ্তি নিয়ে
ভালবাসা শব্দের ব্যাপ্তি.
একাকিত্বে করাটাই ভালবাসা-ও,
লোভ এবং ভয়ের উর্দ্ধে-
ভালবাসার গভীরতা.

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।