ভালবাসার ঈঙ্গিত
- ওমায়ের আহমেদ শাওন ১৯-০৪-২০২৪

আমার সামান্যতম চাওয়াটাও
তোমারও অপ্রাপ্তি,
তার মানে তুমি আমাকে ভালবাসো.
আমার পছন্দগুলো তোমারও পছন্দ,
তার মানে তুমি আমাকে ভালবাসো.
আমি যেভাবে চলি
তুমিও সেভাবে অনুকরণ করতে
চেষ্টা করে যাও,
তার মানে তুমি আমাকে ভালবাসো.
আমার চোখের জল
বৃষ্টির দিনে আকাশের পানে চেয়ে
ক্রন্দনের মত মিশে যায়
তুমিও মুখ লুকায়ে কাঁদো,

তার মানে তুমি আমাকে ভালবাসো.

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।