বেপরোয়া গতি
- স্বপন শর্মা ১৯-০৪-২০২৪

প্রাণঘাতী রুপ নিয়েছে
সড়ক-মহাসড়ক,
যাত্রীবাহী বাসগুলোতে
লেগেছে আজ মড়ক।

গাড়ির গতি বেপরোয়া
প্রাণহানির কারণ,
কত সুন্দর জীবনগুলোর
অকালে হয় মরণ।

অই কাতারে নাম লিখেছে
আমাদের নদী পথ,
ভিন্ন সুশীল বিভিন্ন ভাবেই
দিচ্ছে অভিমত।

আয়ের লোভে চালায় গাড়ি
বে-পরোয়া গতি
আর কতটা প্রাণ গেলেই
হবে তারর সু-মতি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।