অনুতাপ
- ড. সুজিতকুমার বিশ্বাস - শ্রাবণ প্রণয় ২৮-০৩-২০২৪

আজকে বোধ হয় মন খারাপে তুমি;
শরীর জুড়ে নিত্য আলসেমি;
দিবস ভরে ভাবছো বুঝি সকাল।
শ্রাবণধারা সুর তুলেছে স্রোতে-
কেঊ আসেনি তোমার আঙিনাতে;
মন-মহুয়ায় তোমার চলাচল।

আজও ছিল নিত্য কাজের চাপ;
হৃদয় মাঝে অনেক অনুতাপ;
এখন তুমি ঘরের মাঝে খুশি।
ভাবছো এবার থাকবে গোপনে;
বলবে কথা রাতের স্বপনে;
তখন চেয়ে দেখব তোমার হাসি।
---------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

M2_mohi
২৮-০৯-২০১৬ ২২:৩৬ মিঃ

আপনার এই প্রকাশ স্মৃতি হয়ে থাকবে বহু কাল

MOTALEB
২৮-০৯-২০১৬ ১৫:২৫ মিঃ

হুম বেশ ভাল