কষ্ট
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২০-০৪-২০২৪

ছড়া/কবিতা খানা ৭মিনিটে লিখলাম এখনো এডিড করি নাই...

হুট করে আস
ছুট করে যাও,
এভাবে ফেবু চালিয়ে
কি মজা পাও।

হুট করে আস
ছুট করে যাও,
কষ্টের অনলে বক্ষ জ্বলে
শরীরে উঠে ঘাও।

হুট করে আস
ছুট করে যাও!
এভাবে আমায় আর
কত কষ্ট দিতে চাও?

২৫.৯.২০১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।