ক্ষুদ্র স্বপ্ন
- ফয়জুল মহী ১৬-০৪-২০২৪

আমি বদলে যাওয়ার আগে যেন মরণ হয় দুজনার একজনের, তোমার বিশ্বাস কি কাচের ঘরের মত ভেঙ্গে ফেলব আমি এক সেকন্ডে। তোমাকে ছেড়ে যেতে চাই না বিধাতার ঘরে,ওখানে যেতেও যে তোমার প্রয়োজন হবে। ও বিধাতা তাকে ছাড়া আমায় স্বর্গ দিও না, তাহলে তার চোখের জলে যে সাগর সৃষ্টি হবে। আমি জানি তোমার সব ভালবাসা শুধু আমাকে ঘিরে, তাইতো আমি তোমায় নিয়ে যাব চাঁদের ওপারে। চাঁদের বুড়ি তোমার তোমার চুলে বেনী করবে আর আমি দুরে দাড়িয়ে দেখবো, স্বপ্ন দেখব তোমাকে নিয়ে উড়ে বেড়ানোর সাদা সাদা মেঘময়। তুমি তখন লাল বেনারসি পরে বউ সেজে থাকবি, আমি তোমায় নিয়ে যাব চাঁদের ওপারে নতুন দেশে। তবুও তোমার স্বপ্ন পুরণ করবো ললিতা ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।