বিদায়
- আবরার আকিব ১৯-০৪-২০২৪

ভাবছটা কী তুমি?
আমরা তোমায় বিদায় দিব,
শত- শত ফুলের মালা তোমার গলায় পড়াব?
লোচনে তোমার বুকে বুক মেলাব?
না স্যার অত দুঃসাহস হয়নি আমাদের,
যে তোমায় আমরা বিদায় দিব।
হে জনক তুমি কী পারবে এত নিষ্ঠুর হতে?
আমরা যে তোমার আত্মজ, আত্মজা,
সে কী তুমি ভুলে যাবে?
সব ইন্দ্রজাল ছিন্ন করে,
তোমায় যে আবার মৃগরাজের মতন ফিরে আসতে হবে

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।