বছর দশেক আগে
- সাইফ রুদাদ ২০-০৪-২০২৪

ছোট্ট ছিলাম যখন আমি
বছর দশেক আগে
সবার আগে জেগে যেতাম মাস্টার বাড়ির বাগে।

আমলকি আর কালে জামে
জিহ্বা হইত রাঙ্গা
পাশের বাড়ির ইলি শেষে
গাছে মারতো চাঙ্গা।

মাস্টার বেটা বড্ড বেজাত মারতে আসতো তেড়ে
বলতো বেটা ভীষণ রাগে
গাছটা নিলি ঝেড়ে।

মাস্টার বেটার মারের ভয়ে আওয়াজ হতো পায়ে
সেই ভয়েতে দৌড়ে গিয়ে
চড়তাম ডিঙি নায়ে।

১০ অক্টোবর ২০১৬খ্রি.
তালুকদার বাড়ি,রাজগঞ্জ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।