শব্দঘরের হেঁসেল
- শাহানারা সুলতানা তানিয়া ১৬-০৪-২০২৪

তারকাঁটার ও পাড়ে রাত্রি থাকে ঝুলে ,
তিন দিন শব্দঘরের হেঁসেল ঠেলে ,
চতুর্থ সকালে কবিতার উপোসী জীবন...!
এ পাড়ে তীব্র খরার নামই নাকি আইন ।
শুনেছিলাম সেদিন,
জাতিসত্তা স্বজাতের বিরোধিতায় ।
এরচে তাজা খবর চ্যানেলগুলো আর কোথায় পাবে..?
রাতের বাসি খবর ভোরের কাগজেই রূপ পাল্টাবে ।
মাঝে শুধু কবি আর কলমের নিত্য অভিমান
এই বাঁধে খেলাঘর এই আবার ভেঙ্গেচুড়ে খানখান ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।