ঘোড়ার ডিম
- স্বপন শর্মা ২৯-০৩-২০২৪

ঘোড়ি বসে তা'-দেয় ঘোড়ার ডিমে
ঘোড়া তখন ব্যস্ত থাকেন জিমে,
কয়টা ডিমে কয়টা ছানা
হিসেব করতে নেই মানা,
জমছে হিসেব কাগজ এক রিমে।

একটা ডিমের অনেক ব্যবহার
কেউ খায় কেউবা করে আহার,
অনেক তার গুণ
খেতে লাগেনা নুন,
ভারি চমৎকার ডিমের ব্যবহার।
.
স্বপন শর্মা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।