যাসনে মা বির্সজনে
- স্বপন শর্মা ২৮-০৩-২০২৪

বির্সজনে যাসনে মা'গো
বছর ধরে থাক,
পাড়া মহল্লায় এমন করে
বাজুক খুশির ঢাক।

পূজোর খুশি থাকুক সদা
অনন্তকাল ধরে
যাসনে মা'গো বির্সজনে
থাকো সবার ঘরে।

থেকে যা মা বাপের ঘরে
যাসনে ঐ কৈলাসে,
জগত ভূমি থাকুক পবিত্র
নিত্য অসুর নাশে।
.
স্বপন শর্মা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।